Breaking News
Home / ফ্রান্স সংবাদ / প্যারিসে গালিব ইহতিশাম ও মাহনূর সাফার জন্মদিন অনুষ্ঠান পালিত

প্যারিসে গালিব ইহতিশাম ও মাহনূর সাফার জন্মদিন অনুষ্ঠান পালিত




বাংলা প্যারিস ওয়ার্ল্ড_ ৩১শে ডিসেম্বর ২০১৯


কবি ফায়সাল আইয়ূব ও কণ্ঠশিল্পী ফাহিমা নিপার পুত্র গালিব ইহতিশাম ও কন্যা মাহনূর সাফার শুভজন্মদিন অনুষ্ঠান গত ২৯ ডিসেম্বর রবিবার ফ্রান্সের রাজধানী প্যারিসে অনুষ্ঠিত হয়।

গালিব ইহতিশাম ও মাহনূর সাফা

সন্ধ্যায় ইল দো ফ্রঁসের লা কুরনভে নিজ বাসায় আয়োজিত অনুষ্ঠানে ফায়সাল-নিপা দম্পতির বন্ধুবান্ধব শুভাকাঙ্ক্ষী শুভানুধ্যায়ীরা যোগ দেন। তাদের উজ্জ্বল উপস্থিতি পাঁচঘণ্টাব্যাপি অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে। সন্ধ্যা সাড়ে চারটা থেকে অতিথিরা আসতে শুরু করেন। রাত সাড়ে সাতটায় কেইক কাটা হয়। এর আগে অতিথিরা ইহতিশাম ও সাফাকে জন্মদিনের উপহার প্রদানের মধ্যদিয়ে দোয়া আশীর্বাদ করেন। তারা তাদের সুস্থসবল সুদীর্ঘসুন্দর মানবজীবন কামনা করেন।

অনুষ্ঠানে ফায়সাল-নিপা দম্পতির ছোটভাই আব্দুল মুনিম জুনেদ ও তার সহধর্মিণী ছোন্না’র যৌথজন্মদিন উপলক্ষে একই মঞ্চে সারপ্রাইজড কেইক কাটা হয়।

জন্মদিন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিশুসাহিত্যিক লোকমান আহমদ আপন, ব্যবসায়ী কামরুল ইসলাম, সিলেট জজকোর্টের সাবেক আইনজ্ঞ রামেন্দ্র কুমার চন্দ, সাংবাদিক এনায়েত হোসেন সুহেল, ফায়সাল আইয়ূবের বাল্যবন্ধু, ব্যবসায়ী আব্দুল জব্বার, বাংলা প্যারিস ওয়ার্ল্ড এর সম্পাদক ও প্রকাশক আব্দুল মুনিম জুনেদ ও চিত্রশিল্পী সাইফুল ইসলাম মুহিব।

অনুষ্ঠানে ফায়সাল আইয়ূব ও ফাহিমা নিপা আগত অতিথিদের প্রতি সহৃদয় কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা বলেন, আপনাদের উপস্থিতি আমাদের এ ঘরোয়া অনুষ্ঠানকে সৌন্দর্যের চাদরে মুড়িয়ে দিয়েছে। প্রবাসের মাটিতে আপনারাই তো আমাদের পরিবারের লোক, সহাস্যস্বজন। আমরা পরস্পরের আনন্দবেদনার সাথী সহচর। এমন অনুষ্ঠান আমাদের সন্তানদের মনে শুধু আত্মীয়তারই নয়, বাঙালীবন্ধন আরো সুদৃঢ় করতে সহায়ক ভূমিকা রাখবে।

জন্মদিন অনুষ্ঠানটি ফেইসবুকে সরাসরি সম্প্রচার করেন বাংলা প্যারিস ওয়ার্ল্ড এর প্রতিষ্ঠাতা পরিচালক আব্দুল মুনিম জুনেদ। একটি নান্দনিক চিত্রকর্ম নির্মাণ ছাড়াও সমুজ্জ্বল সুন্দর মঞ্চের সজ্জায়ন করেন চিত্রশিল্পী সাইফুল ইসলাম মুহিব।

About banglaparisworld

Check Also

ফ্রান্সে মাস্ক তৈরিতে সিটি করপোরেশন এর সাথে ইপিএস বাংলা কমিউনিটি ইন ফ্রান্স ও উদীচী শিল্পী গোষ্ঠী ফ্রান্স

বাংলা প্যারিস ওয়ার্ল্ড রিপোর্ট : ০৫/০৫/২০২০ অতি সম্প্রতি আবিস্কৃত হওয়া ভাইরাস দ্বারা সংক্রামক রোগ এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *